টিআরপিতে নেই, বন্ধ হচ্ছে ভারতীয় সিরিয়াল

টিআরপিতে নেই, বন্ধ হচ্ছে ভারতীয় সিরিয়াল
তৃতীয় লিঙ্গের মানুষদের গল্প নিয়ে ওপার বাংলার জি বাংলায় শুরু হয়েছিল সিরিয়াল ‘ফিরকি’। চলতি বছর ৩ ফেব্রুয়ারি প্রচার হয়েছিল সিরিয়ালটির প্রথম পর্ব। বছর না ঘুরতেই এবার বন্ধ হতে যাচ্ছে এটি। এমনটাই জানা গেছে টলিপাড়ার বিশ্বস্ত সূত্রে।

সূত্র বলছে, হঠাৎ বন্ধ হয়ে যাওয়ার খবরে বিপাকে পড়েছে সিরিয়ালটির কলাকুশলীরা। সবার একটাই প্রশ্ন- কেন বন্ধ হচ্ছে ‘ফিরকি’? খোঁজ নিয়ে জানা গেছে, শুরুতে টিআরপিতে ছিল ‘ফিরকি’।

কিন্তু তৃতীয় লিঙ্গের মানুষদের অভিনয় আর দেখতে চাইছে না দর্শক। তাই টিআরপির একদম তলানীতে এসেছে এটি। বাধ্য হয়ে সিরিয়ালটি বন্ধ করে দেওয়া হচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক সিরিয়ালটির সঙ্গে যুক্ত একজন জানান, ট্রান্সজেন্ডার মা লক্ষ্মীর মেয়ে ‘ফিরকি’। তার বিয়ে হয়ে যাওয়ার পর ‘ফ্যামিলি ড্রামা’ ঢুকে পরে সিরিয়ালটির গল্পে। আর তাতেই টিআরপির (টেলিভিশন রেটিং পয়েন্ট) একদম তলানীতে চলে এসেছে ‘ফিরকি’।

তবে সিরিয়াল বন্ধ হওয়াকে অস্বাভাবিক মনে করছেন না প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট। তাদের ভাষ্য, সিরিয়াল বন্ধ হওয়া নতুন কিছু নয়। তবে খুব কম নোটিশে বন্ধ করে দেওয়া হলো ‘ফিরকি’।

দর্শক আর সিরিয়ালটি দেখছে না, তাই বন্ধ করে দেওয়া।
এ ব্যাপারে এখন চ্যানেল কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে কিছুই বলছে না। তারা জানিয়েছে, ২০২১ সালের জানুয়ারি ২ তারিখ পর্যন্ত চলবে ফিরকি।