ডোনাল্ড ট্রাম্প’ বিক্রি হলো ১ লাখ ৬৯ হাজার টাকায়!

১ লাখ ৬৯ হাজার টাকায় বিক্রি হল কোরবানির গরু ‘ডোনাল্ড ট্রাম্প’। ষাঁড়টির ওজন প্রায় ১৪ মণ।
‘ডোনাল্ড ট্রাম্প’ এর মালিক চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌর এলাকার মন্না পাড়া মহল্লার সাবাব এগ্রো ফার্মের মালিক মেহেদী হাসান।

গণমাধ্যমকে মেহেদী হাসান বলেন, ১৪ মাস আগে শিবগঞ্জের তর্ত্তিপুর হাট থেকে ৫৯ হাজার টাকায় হলিস্টিন ফ্রিজিয়ান জাতের ষাঁড়টি কিনেন তিনি। পরে নাম দেন ডোনাল্ড ট্রাম্প।

ষাঁড়টি ঘাস, ভুট্টা ও ভুসি খেতে পছন্দ করায় তাকে তার চাহিদামত খাবার দেয়া হতো। কোরবানি উপলক্ষে ১ লাখ ৬৯ হাজার টাকায় ঢাকার এক ব্যবসায়ীর কাছে ষাঁড়টি বিক্রি করেছেন তিনি।
করোনা পরিস্থিতি না থাকলে ষাঁড়টির দাম আড়াই লাখ টাকা পাওয়া যেত বলেও মন্তব্য করেন তিনি।

আরও সংবাদ

শেখ হাসিনার সঙ্গে কথা বলতে চান ইমরান খান

শেখ হাসিনার সঙ্গে কথা বলতে চান ইমরান খান
২০১৯ সালে ভারত সফরের ঠিক আগ মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোন দিয়েছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। ঠিক তার ১০ মাস পর আবারও শেখ হাসিনার সঙ্গে কথা বলার আগ্রহ প্রকাশ করেছেন পাক প্রধানমন্ত্রী।

বুধবার (২২ জুলাই) দুপুরে দুই দেশের প্রধানমন্ত্রীর মধ্যে এই ফোনালাপ হতে পারে বলে জানা গেছে।
এ প্রসঙ্গে পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, পাকিস্তানের আগ্রহের বিষয়টি আমাদের জানানোর পরে এই টেলিফোনে আলাপের বিষয়টি নির্ধারিত হয়। তবে কী বিষয় নিয়ে আলাপ হবে এটা পাকিস্তান আমাদের জানায়নি।

আরো পড়ুন: ইমরান খানকে সরাতে পাকিস্তানে ফের সেনা অভ্যুত্থানের ছক?
জানা গেছে, ঢাকায় অবস্থিত ইসলামাবাদ মিশন টেলিফোন আলাপের অনুরোধের বিষয় নিয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সঙ্গে যোগাযোগ করে। পরে দুই দেশের সরকারপ্রধানের কথা বলার বিষয়টি নির্ধারিত হয়।

গত সপ্তাহে ঢাকায় পাকিস্তানের নতুন রাষ্ট্রদূত ইমরান আহমেদ সিদ্দিকী পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেনের সঙ্গে দেখা করেছেন জানিয়ে ওই কর্মকর্তা বলেন, এছাড়া পররাষ্ট্র মন্ত্রণালয়ের অন্যান্য কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করেছেন ওই রাষ্ট্রদূত।